February 26, 2024, 11:45 pm

চীন বাংলাদেশের সবচেয়ে ভালো বন্ধু: চীনের রাষ্ট্রদূত

বগুড়া নিউজ ২৪: বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত মি. ইয়াও ওয়েন বলেছেন, চীন বাংলাদেশের সবচেয়ে ভালো বন্ধু। বাংলাদেশের উন্নয়নে অনেকদিন ধরে চীন সহায়তা দিয়ে এসেছে। চীন শুধু সড়ক, বন্দর, বিমানবন্দর সেতু নির্মাণ করছে না। বাংলাদেশের শিক্ষায় চীন সহায়তা করতে চায়।

তিনি গতকাল দুপুর ১২টায় কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের লায়ন মজিব মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় তিনি অত্র বিদ্যালয়ে একটি স্মার্ট ক্লাসরুম করে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন এবং বলেন এই বিদ্যালয়কে একটি স্মার্ট বিদ্যালয় করার চেষ্টা করবো। লায়ন মজিব মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি লায়ন মশিউর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চীনা রাষ্ট্রদূতের স্পাউস মিসেস লি ইউ, রাষ্ট্রদূতের মেয়ে মিস ইয়াও জিয়াউ, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কাজী মহুয়া মমতাজ, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম, অতিরিক্ত পুলিশ সুপার বাজিতপুর সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD