February 27, 2024, 12:15 am

জমকালো আয়োজনে ‘জাতীয় সাংবাদিক সংস্থা ৪৩তম প্রতিষ্ঠা দিবস পালিত

ষ্টাফ রিপোর্টার:  জাতীয় সাংবাদিক সংস্থা ৪৩তম প্রতিষ্ঠা দিবসে কেক কাটার মধ্য দিয়ে জমকালো আয়োজনে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। সংস্থার ৪৩ প্রতিষ্ঠা দিবস কার্যক্রম শুরু করেন জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন।

রবিবার ১১ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে র‌্যালী এবং আবদুস সালাম মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে সংস্থার মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল বাসার মজুমদার।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাহী সভাপতি মোঃ শাহজাহান মোল্লা। এসময়ে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন। এবং সংস্থার প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর ঘোষণা অনুযায়ী আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের সকল বিভাগ, জেলা, মহানগর ও উপজেলায় শাখায় আনুষ্ঠানিক ভাবে সংস্থার ৪৩ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD