February 26, 2024, 11:19 pm

গলাচিপায় যাত্রীবাহী বাস খাদে পরে আহত ১৬ নিহত ২

গলাচিপা প্রতিনিধি: পটুয়াখালীর জেলা গলাচিপা উপজেলা বাদুরা বাজার যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ২ জন ঘটনাস্থলে নিহত এবং ১৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গলাচিপার বাদুরা বাজার নামক স্থানে এমন ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানিয়েছেন, গলাচিপা থেকে ইমরান এক্সক্লুসিভ নামে একটি বাস বাদুরা বাজারের কাছে আসলে চালক বাসটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং বাসটি খাদে পরে যায়। বাসের নম্বর -নারায়ণগঞ্জ- জ ০৪-০১৬২। এতে ঘটনাস্থলে বেল্লাল এবং রাহাত নামে ২ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে ১৬ জন। আহতদের ফায়ার সার্ভিসের কর্মিরা এবং স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।গলাচিপা থেকে পটুয়াখালী থেকে ঢাকা মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২/আহত ১৬
গলাচিপা উপজেলা বাদুরা বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২”জন নিহত হয়েছেন।এসময় আরো ১৬”জন গুরতর আহত হয়েছেন, গলাচিপা উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা জানান, এলাকায় এসে পৌছানের বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য, মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।অপরদিকে, উপজেলার একই এলাকায় গত বৃহস্পতিবার দিবাগত দিকে, নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি গলাচিপা উপজেলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস রহমান নিশ্চিত করেছেন।পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ নুর কুতুবুল আলম এবং পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা বলেছেন নিহতদের আর্থিক সহায়তা প্রদান করা হবে এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বাসের ড্রাইভার এবং হেলপার পলাতক রয়েছে বলে তারা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD