February 27, 2024, 12:28 am

অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় শ্যামনগর থানার ওসি পুরস্কৃত

শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সার্বিক অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখা ও সম্প্রতি ডাকাতি সংঘটিতকালে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে আটক করার সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য শ্যামনগর থানার ওসি মোঃ আবুল কালাম আজাদকে পুরস্কৃত করেছেন জেলা পুলিশ সুপার।

মঙ্গলবার (৬ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত পুলিশ সুপার কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী তাঁকে পুরস্কার প্রদান করেন।

শ্যানগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, শ্যামনগরের সার্বিক অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখা এবং ডাকাতির চেষ্টা কালে একাধিক ডাকাতি, দস্যুতা ও চুরি মামলার আসামি বিশেষ করে খুলনা জেলার রুপসা থানার যাবুশা গ্রাামের মোঃ হোসেন আলীর পুত্র বশির শেখ (৩৭) কে দেশীয় তৈরি অস্ত্র-শস্ত্র সহ গ্রেফতার করা হয়। ডাকাত দলের সদস্য বশির শেখের বিরুদ্ধে খুলনা জেলার খুলনা, বটিয়াঘাটা, রুপসা সহ বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, চুরি, মাদক ও অন্যান্য ১৪ টি মামলা রয়েছে। তাকে আটককালীন সময়ে পুলিশের গাড়ী খাদে ফেলে দেওয়া ও অন্যান্য ক্ষতিসাধন করে চেষ্টার পরও তাকে আটকের ঘটনায় সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ সুপার মহোদয় পুরস্কৃত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD