February 26, 2024, 11:52 pm

বলিউডের এই জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী

যমুনা নিউজ বিডি: ক্যারিয়ারের প্রথম দিকে অক্ষয়কুমার, আয়ুষ্মান খুরানাসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে সহ-অভিনেতা হিসেবে কাজ করেছিলেন সাবী সিধু। সুভাষ ঘাই ও যশরাজ ফিল্মসের ছবিতেও তাকে দেখা গিয়েছে। কিন্তু এখন তিনি জীবিকা নির্বাহ করেন নিরাপত্তারক্ষীর কাজের মাধ্যমে।

বিনোদন দুনিয়া অনেককেই ফিরিয়ে দেয় রিক্ত হাতে। কাউকে আবার কিছু দিনের জন্য অর্থ, খ্যাতি, সম্মান দিয়েও আবার সব হরণ করে নেয়। সেরকমই এক উদাহরণ এ সহ-অভিনেতা।

‘গুলাল’, ‘পাতিয়ালা হাউস’, ‘বেওকুফিয়া’র মতো ছবিতে তিনি অভিনয় করেছেন। কিন্তু ধীরে ধীরে তার কাছে অভিনয়ের সুযোগ আসা বন্ধ হয়ে যায়। নানা ধরনের কাজ করার পর বাধ্য হয়ে নিরাপত্তারক্ষীর কাজ করছেন। অনেক যন্ত্রণা সত্ত্বেও বাস্তব তাকে মেনে নিতে হয়েছে।

সংবাদমাধ্যমে সাবী জানিয়েছেন, জীবনের কঠিন সময়ে তিনি যোগাযোগ করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে। সুযোগ পেয়েছিলেন অনুরাগের ‘পাঞ্চ’ ছবিতে। কিন্তু এই ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। এরপর ‘ব্ল্যাক ফ্রাইডে’তে তিনি কমিশনার সামরার ভূমিকায় অভিনয় করেন। তার এই অভিনয় প্রশংসিতও হয়। অনুরাগ ছাড়া পরিচালক নিখিল আদভানীর সঙ্গেও কাজ করেছেন সাবী।

তার শৈশব কেটেছে লখনৌ শহরে। তার পর চণ্ডীগড়ে যান। এ সময়ে মডেলিং শুরু করেন। এর পর লখনৌ ফিরে এসে আইনবিদ্যা নিয়ে পড়াশোনা করেন। পাশাপাশি চলতে থাকে থিয়েটার। সাবীর ভাই মুম্বাই শহরে এয়ার ইন্ডিয়াতে চাকরি পান পরে। ভাইয়ের সঙ্গে মায়ানগরীতে আসেন সাবীও। দু’চোখে অভিনয় করার স্বপ্ন। প্রথম দিকে কাজের কোনো অভাব হয়নি। কিন্তু হঠাৎ তার শরীর অসুস্থ হয়ে পড়ে। অভিনয় থেকে দূরে সরে যান। এখন দু’বেলা দু’মুঠো অন্নসংস্থান হয় সিকিউরিটির কাজের মাধ্যমে।

এতসব কিছুর পরও সাবী সিধু জানিয়েছেন তিনি এটা ভেবে খুশি যে ভিক্ষাবৃত্তি করে নয়, তিনি উপার্জন করছেন কাজ করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD