February 27, 2024, 12:17 am

সিলেটে বিএনপির কালো পতাকা মিছিল

যমুনা নিউজ বিডি: দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, খালেদা জিয়াসহ কারাগারে বন্দী সকল নেতাকর্মীর মুক্তি ও মামলা প্রত্যাহার এবং সংসদ বাতিলের দাবিতে সিলেটে কালো পতাকা মিছিল করেছে বিএনপি। আজ মঙ্গলবার বেলা ২টায় জেলা বিএনপির উদ্যোগে দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোডে মিছিলটি বের করা হয়।

সিলেট জেলা বিএনপির মিছিল বের করার পূর্ব নির্ধারিত স্থান ছিল দক্ষিণ সুরমার মারকাজ পয়েন্ট। কিন্তু মিছিলের খবর পেয়ে মারকাজ পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নিলে নেতাকর্মীরা স্থান পরিবর্তন করে মিছিল করেন।
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, ‘একটি স্বাধীন দেশের গণতন্ত্র ও ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। আমরা শান্তিপূর্ণভাবে মিছিল করতে চেয়েছিলাম। কিন্তু পূর্বনির্ধারিত স্থান থেকে পুলিশ আমাদেরকে মিছিল করতে দেয়নি। অবস্থাদৃষ্টে মনে হয়েছিল পুলিশ যুদ্ধে নেমেছে।’

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, কোহিনূর আহমেদ, শাকিল মোর্শেদ, আব্দুল লতিফ খাঁন, সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম, সহ যুব বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, সহ কৃষি বিষয়ক সম্পাদক শামসুর রহমান সুজা, সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বখতিয়ার আহমদ ইমরান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD