July 1, 2022, 10:14 pm

News Headline :

বগুড়ায় ইয়াবা-গাঁজা ও জাল টাকাসহ গ্রেফতার ৪

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় এক হাজার পিস ইয়াবা ও এক কেজি গাঁজা  এবং  ১৫ হাজার জাল টাকাসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

বৃহস্পতিবার দুপুর তাদের গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে।

এর আগে, বুধবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে বগুড়া শহরের জহুরুলনগর এলাকা থেকে এক হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার গাংজোয়া গ্রামের বাসিন্দা ২৩ বছরের হাবিবুর রহমান হাবিব ও  বগুড়া কাহালু উপজেলার পানিসারা গ্রামের ৪৭ বছর বয়সী আমিনুল ইসলাম।

ঐদিন বিকেল সোয়া ছয়টার দিকে বগুড়া সদরের তিনমাথা হাজীর মিল এলাকা থেকে এক কেজি গাঁজাসহ আরিফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়। ২৯ বছরের আরিফুল বগুড়া সদর উপজেলার ইসলামপুর হরিগাড়ী নয়াপাড়া গ্রামের বাসিন্দা।

এছাড়াও বুধবার বিকেলে পাঁচটার দিকে সদরের সাবগ্রাম চারমাথা এলাকা থেকে ১৫ হাজার জাল টাকাসহ মাহমুদ আলী ওরফে মামুদ আলী নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। ৫০ বছর বয়সী মাহমুদ বগুড়া সদরের বড়টেংড়া এলাকার বাসিন্দা।

এসব তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ।

পুলিশ কর্মকর্তা মো. সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও জাল টাকাসহ চারজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করা হয়েছে। এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD