July 7, 2022, 7:36 am

বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন তারেক জিয়া: বগুড়ায় ফারুক

ষ্টাফ রিপোর্টারঃ আমাদের নেত্রী মুক্তি পাবেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন তারেক জিয়া।  মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে আমাদের নেতা তারেক জিয়াকে দেশের বাহিরে রাখা হয়েছে। মনে রাখবেন লোহা আগুনে গলে, কিন্তু আপোষহীন নেত্রী খালেদা জিয়া ও তার কর্মীরা কখনও দমন-নিপীড়নে গলেনা।

বৃহস্পতিবার (২৬ মে) বগুড়ায় জেলা বিএনপির আয়োজনে দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৩টার দিকে শুরু হওয়া ওই বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথি বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক হুইপ জয়নুল আবেদীন ফারুক এসব কথা বলেন।

সমাবেশে বিএনপির এই শীর্ষ নেতা আরও বলেন, পাঁচবার নয় যতো বার দাঁড়িয়েছেন ততো বারই এমপি হয়েছেন খালেদা জিয়া। তিন বারের প্রধানমন্ত্রী। তার স্বামী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা। আর সেই নেত্রীর সাথে অসৌজন্যমূলক আচরণ করবেন, বাংলাদেশের মানুষ কিন্তু মেনে নিবে না।

এতো অমানবিক ব্যবহার আমরা আশা করিনি। আপনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেখতে পারেন না, আমাদের কথা শুনতে পারেন না। কারণ শহীদ জিয়ার পরিবার যতোদিন বাংলাদেশে থাকবে ততোদিন আওয়ামী লীগের চিহ্ন থাকবে না।

আপনি আমাদের নেত্রী, আমাদের মাকে বন্দি করে রেখেছেন। যদি বাঁচতে হয় আওয়ামী লীগকে টিকে থাকতে হয় তাইলে আপনাকেও একদিন ফুলের মালা নিয়ে বিমানবন্দরে তারেক জিয়াকে আমন্ত্রণ জানানোর জন্য  অপেক্ষা করতে হবে৷ এই সরকার শেয়ার বাজার লুট করেছে এক দরবেশ বাবাকে দিয়ে। বহু মানুষ আত্মহত্যা করেছেন এই দরবেশ বাবার জন্য। এই সরকার রানা প্লাজা পড়ে গেলেও বিএনপিকে দোষ দেয়।

আমার ইলিয়াস আলীকে গুম করবেন, আমাকে মারবেন আমরা কথা বলতে পারবো না। এই দেশে বিচার হবে, বাংলাদেশেই বিচার হবে। যেই কষ্ট আমার মাকে দিচ্ছেন, আমাদের নেতা তারেক জিয়াকে যেই কষ্ট দিচ্ছেন নোট বুকে লেখা আছে। অক্ষরে অক্ষরে আমরা বিচার করবো।

অচিরেই আন্দোলনের ফরমান জারি হবে। যেকোন সময় ডাক পাবেন, আপনাদের নেতৃত্বেই সরকারের পতন ঘটবে।

বগুড়া জেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশাহ।

এসমময়  বিশেষ অতিথি হিসেবে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র এ্যাড. এ কে এম মাহাবুবর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. এ কে এম সাইফুল ইসলাম ও বগুড়ার (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বিএনপিসহ দলটির অঙ্গ সংগঠনের প্রায় ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD