May 27, 2024, 3:03 am

গৌরীপুর শ্রমিকলীগের বর্ষিয়ান নেতা আব্দুস সামাদের জানাযায় হাজারও মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে রোববার ( ২১ জানুয়ারি ) উপজেলা জাতীয় শ্রমিকলীগের বর্ষীয়ান নেতা আব্দুস সামাদ বার্ধক্য জনিত কারণে সকাল সাড়ে আটটার সময় ইন্তেকাল করেছেন। আজ বাদ আসর তার নিজ বাড়ি সংলগ্ন মাঠে জানাযার নামায অনুষ্ঠিত হয়।

খরব পেয়ে মরহুমকে দেখতে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে আসেন
ময়মনসিংহ সংসদীয় আসন- ৩,এর নবনির্বাচিত জাতিয় সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট নিলুফার আনজুম পপি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

পরে মরহুমের জানাযার নামাযে শরীক হন- সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজির আহমেদ রাজিব, কেন্দ্রীয় ছাত্র লীগ নেতা মোঃ মোসারফ হোসেন জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ,
সাবেক সাধারন সম্পাদক ম.নূরুল ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, রামগোপালপুর ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম মাষ্টার, সরকারী কলেজের জিএস মোখলেছুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন,অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জায়েদুর রহমান, সাবেক চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি নাজিমুল ইসলাম শুভ,
শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক বিলাল হোসেন, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মোঃ মাজহারুল ইসলাম চন্দন সহ বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসুলিয়ান অংশগ্রহণ করেন।

এছাড়াও শেষ বিদায় জানাতে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে হাজার হাজার নারী পুরুষের ঢল নামে।

জানাগেছে, তিনি ছিলেন অন্যায়ের প্রতিবাদী কণ্ঠস্বর। এছাড়াও তিনি একজন গ্রাম্য সালিশ দরবারি হিসেবে সারা উপজেলায় ছিলেন পরিচিত মুখ। রাজনৈতিক জীবনে তিনি আওয়ামী আদর্শকে বুকে ধারন করে গেছেন এবং দলের প্রতিটি কর্মকান্ড তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন। গৌরীপুরে উপজেলা মহিলা শ্রমিকলীগের সর্ব প্রথম কমিটি গঠনেও তিনি অগ্রণী ভুমিকা পালন করেন।

তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD