May 22, 2024, 10:56 pm

দেশবিরোধী অপশক্তি মোকাবেলা করার জন্য দলকে সুসংগঠিত করতে হবে: মজিবর রহমান মজনু

ষ্টাফ রিপোর্টার: বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু এমপি বলেছেন, সংগঠন শক্তিশালী হলে দলীয় প্রার্থীর বিজয় সুনিশ্চিত হয়। স্বাধীনতার পরে এই প্রথম বগুড়ায় চারটি আসনে বিপুল ভোটে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এটি বগুড়ার আওয়ামী লীগের আর একটি বিজয়।

আগামী দিনে নৌকার বিজয়ের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি আরও বলেন, বগুড়ার উন্নয়নের জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করতে হবে। সকল ভুল-ভ্রান্তি ভুলে দলকে সুসংগঠিত করে দেশবিরোধী সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে।

তিনি আজ শনিবার (২০ জানুয়ারি) সকালে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জন্য যারা নিবেদিত হয়ে কাজ করেছেন দলের পক্ষ থেকে তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। ভবিষ্যতে নৌকার বিজয়ের এই ধারা অব্যাহত রাখার জন্য দলকে সুসংগঠিত করতে হবে।

বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন শাহাদারা মান্নান এমপি, ডা. মকবুল হোসেন, তোফাজ্জল হোসেন দুলু, টি জামান নিকেতা, আবুল কালাম আজাদ, এড. মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম মন্টু, এড. আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, শাহরিয়ার আরিফ ওপেল, এড. জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, আব্দুল খালেক বাবলু, শেরিন আনোয়ার জর্জিস, সুলতান মাহমুদ খান রনি, নাসরিন রহমান সীমা, আনিসুজ্জামান মিন্টু, তপন চক্রবর্তী, রুহুল মোমিন তারিক, জহরুল হক বুলবুল, খালেকুজ্জামান রাজা, আবু সেলিম, এমএ বাসেত, আবুল কাশেম ফকির, আতিকুল রহমান দুলু, আশরাফুল ইসলাম মন্টু, অধ্যক্ষ শামসুল আলম জয়, এড. শফিকুল ইসলাম নাফরু, রাহুল গাজী, ইমরান হোসেন রিবন, সাইফুল ইসলাম বুলবুল, মাহবুবা নাসরিন রুপা, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস। জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েলের পরিচালনায় এত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

সভায় যে সকল উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি করা হয়নি, তাদেরকে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD