May 24, 2024, 6:42 am

বগুড়ায় ডিবি পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার: বগুড়ায় নজরুল ইসলাম নামে এক ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শহরের জামিল নগরে ডিবি পুলিশ পরিচয়ে সংকেত দিয়ে মোটর সাইকেল থামিয়ে দুই দৃর্বৃত্ত তার কাছ থেকে ব্যাগ ভর্তি টাকাগুলো ছিনিয়ে নেয়। এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জামিলনগর এলাকার কোরবান সাকিদারের ছেলে নজরুল ইসলাম থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, তিনি দীর্ঘদিন ধরে শহরের সাতমাথায় সপ্তপর্দী মার্কেটের সামনে একটি টেবিল নিয়ে বিকাশ ও ফ্লেক্সিলোডের ব্যবসা করে আসছেন। রাত ৮ টা থেকে রাত আড়াইটা পর্যন্ত তিনি সেখানে ব্যবসা করেন।

এ অবস্থায় গত ১৪ জানুয়ারি দিনগত রাত ২ টার দিকে তিনি ব্যবসা শেষে একটি মোটরসাইকেল যোগে সাতমাথা থেকে জামিল নগরে বাড়ি ফিরছিলেন। কিন্তু পথিমধ্যে জামিল নগরে মো: ইদ্রিস আলীর বাড়ির অদূরে পৌঁছুলে ২ দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সংকেত দিয়ে তার মোটরসাইকেল থামাতে বলে।

সংকেত পেয়ে তিনি মোটরসাইকেল থামালে ওই দুর্বৃত্তরা তার কাছে এসে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে টাকা ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। ওই ব্যাগে তার ব্যবসার ৪ লাখ ৫০ হাজার টাকা ছিল।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহিনুজ্জামান বলেন এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD