May 20, 2024, 12:59 pm

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

বাংলাদেশে মুক্তির অনুমতি পেল মোশাররফ করিমের ‘হুব্বা’

যমুনা নিউজ বিডি: বাংলাদেশে মুক্তির অনুমতি পেল মোশাররফ করিমের ‘হুব্বা’। আগামী শুক্রবার (১৯ জানুয়ারি) ভারতের সঙ্গে একইদিনে দেশের সিনেমাহলগুলিতে দেখা যাবে ব্রাত্য বসু পরিচালিত সিনেমাটি।

এ তথ্য নিশ্চিত করেছে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আজ শনিবার তাদের ফেসবুক পেজে জানায়, ‘১৯ জানুয়ারি, আপনারা দেখবেন ‘হুব্বা’, আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে।’

এ বিষয়ে জাজ কর্ণধার আব্দুল আজিজ গণমাধ্যমকে বলেন, ‘অবশেষে সিনেমাটি মুক্তির জন্য আমরা অনুমিত পেয়েছি। বাংলাদেশে ‘হুব্বা’ প্রদর্শনীতে আর কোনো বাঁধা নেই। আশা করছি ক্রাইম থ্রিলারভিত্তিক সিনেমাটি এ দেশের দর্শককে মুগ্ধ করবে।’

ছবিটি বাংলাদেশে মুক্তির প্রস্তুতি নিচ্ছে জাজ। শুরু হচ্ছে প্রচারণার তোরজোরও।

এদিকে হুব্বা মুক্তি উপলক্ষ্যে পশ্চিমবঙ্গের দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের ছবি। সেখানে ভয়ানক এবং দুর্ধর্ষ তার চেহারা। তবে শুধু কি দেয়াল, যাত্রীবাহী বাসের গায়ে এবং অটোগাড়ির পেছনেও জায়গা করে নিয়েছেন মোশাররফ করিম।

কিছুদিন আগে প্রকাশ করা হয়েছিল সিনেমাটির ট্রেলার। দর্শক লুফে নিয়েছেন সেটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখে পড়েছে মোশাররফ করিমের দুই বাংলার ভক্তদের উচ্ছ্বাস। বাংলাদেশের মতো পশ্চিমবঙ্গেও এই অভিনেতা অসংখ্য ভক্ত রয়েছে।

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই হুব্বা। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ নানা অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান!

বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই কাজ করেছেন মোশাররফ করিম। ফ্রেন্ডস কমিউনিকেশনস প্রযোজিত এই সিনেমায় পুলিশের ভূমিকায় আছেন ওপার বাংলার ইন্দ্রনীল সেনগুপ্ত। বিভিন্ন চরিত্রে আরও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD