May 20, 2024, 12:47 pm

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

নতুন গেমিং ফোন নিয়ে এলো ইনফিনিক্স

যমুনা নিউজ বিডি: তরুণদের প্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স, বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন গেমিং ফোন হট ৪০আই। অ্যাকশন-প্যাকড, সাশ্রয়ী মূল্যের এই ফোনটি তরুণদের মোবাইল বিনোদনের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে। বিশেষ ছাড়সহ আপাতত দারাজে পাওয়া যাচ্ছে হট ৪০আই স্মার্টফোনটি।

শক্তিশালী অক্টা-কোর প্রসেসর ইউনিসক টি৬০৬ ব্যবহার করার হয়েছে এই গেমিং ফোনে। এই প্রসেরকে আরও জোরালো করেছে ইনফিনিক্সের এক্সবুস্ট গেমিং ইঞ্জিন। এর সর্বোচ্চ ফ্রিকোয়েন্সি ২.০ গিগাহার্জ। ইনফিনিক্সের নিজস্ব তৈরি এই গেমিং ইঞ্জিনটির মাধ্যমে গেমাররা নিজেদের পছন্দমতো গেমিং সেটিংস পরিবর্তন করতে পারবেন। যা প্রভাব রাখবে তাদের গেমিং পারফরম্যান্সেও।

মোবাইল গেমিংয়ে আরও উন্নত অভিজ্ঞতা দিতে এই ফোনে আছে ৬.৬ ইঞ্চির ৯০ হার্জ এইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে এবং ৫০০০ অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। সাথে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জার। হট ৪০আই ফোনটির ডিসপ্লেতে থাকা ম্যাজিক রিং, ফোন ব্যবহারে স্বাচ্ছন্দ্য আনবে। এই নতুন ফিচারটি ব্যবহারকারীদের ফেস লক স্ট্যাটাস, চার্জিং স্ট্যাটাস এবং ভয়েস কলের ব্যাপারে জানাবে। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ধারণক্ষমতার ফোনটি গতি আনবে গেমিং ও অন্যান্য কাজে। নিরাপত্তার জন্য অ্যান্ড্রয়েড ১৩-এ চলা এই ফোনটিতে আরও আছে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও, ডিভাইসটিতে আছে ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

চমৎকার এমএলবিবি ডিজাইন করা বক্সে, ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই স্বল্প বাজেটের প্রিমিয়াম ফোন হট ৪০আই। পাম ব্লু, হরাইজন গোল্ড এবং স্টারলিট গোল্ড এই তিনটি রঙে বাজারে এসেছে আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি।

প্রাথমিকভাবে এই ফোন শুধু দারাজে পাওয়া যাচ্ছে। খুব শীঘ্রই হট ৪০আই পাওয়া যাবে ইনফিনিক্সের আউটলেটে। নতুন বছরে দারাজ থেকে ইনফিনিক্সের নতুন এই ফোন কেনার সময় গ্রাহকরা পাবেন ১০০০ টাকা মূল্যছাড়। তাছাড়াও, নির্বাচিত ক্রেডিট কার্ড প্রিপেমেন্টের ক্ষেত্রে ০% ইএমআই সুবিধাও থাকছে!

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD