May 24, 2024, 7:48 am

আজ কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যমুনা নিউজ বিডি: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রবিবার (১৪ জানুয়ারি) সকালে তার নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন। এদিন তিনি কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় ভাষণ দেবেন।

রবিবার কোটালীপাড়া উপজেলা পরিষদের সামনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে । ঐদিন সড়কপথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়ায় এসে মতবিনিময় সভায় যোগ দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এ বিষয়ে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রস্তুত করা হয়েছে মঞ্চ ও বিশাল প্যান্ডেল। মতবিনিময় সভাস্থলসহ এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মতবিনিময় সভাকে কেন্দ্র করে পুরো কোটালীপাড়ায় বইছে উত্সবের আমেজ। উপজেলা সদরসহ এর আশপাশের এলাকা তোরণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। রাস্তার দুই পাশে লাল নীল, সবুজ হলুদসহ নানা রঙের পতাকা দিয়ে সঞ্জিত করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মতবিনিময় সভার প্যান্ডেলে ২ হাজার নেতাকর্মীর বসার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নির্বাচনি আসন গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসন থেকে বিপুল ভোটে অষ্টম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে আমরা তাকে শুভেচ্ছা জানাতে ঢাকায় যেতে চেয়েছিলাম। তখন আমাদের প্রাণপ্রিয় নেত্রী আমাদেরকে বলেছেন, ‘তোমাদের ঢাকা আসতে হবে না, আমিই তোমাদেরকে শুভেচ্ছা জানাতে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় আসবো’। এজন্য তিনি রবিবার কোটালীপাড়ায় আসছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD