May 23, 2024, 12:52 am

বগুড়ার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে সম্মানিত পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে বৃহস্পতিবার (১১ই জানুয়ারি) সকাল ১০ টার দিকে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভা সঞ্চালনা করেন আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ নাজরান রউফ।

সভায় পুলিশ সুপার উপস্থিত ও অফিসার-ফোর্সদের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা মনোযোগ সহকারে শুনেন এবং উত্থাপিত সমস্যার সমাধানে সংশ্লিষ্টদের দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় ডিসেম্বর/২০২৪ মাসে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৬০ জন পুলিশ সদস্যদের মাঝে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মহোদয়। এছাড়াও সদ্য পিআরএল ছুটিতে গমনকৃত ০৭ জন পুলিশ সদস্যদেরকে অবসরজনিত এবং ০১ জন পুলিশ সদস্যকে পদোন্নতি জনিত বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

পুরস্কার প্রদান শেষে সম্মানিত পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের সকল পুলিশ সদস্যদের সরকারি মালামাল ব্যবহারে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা এবং বগুড়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান । সেইসাথে অফিসার ও ফোর্সদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন করা সহ পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ থেকে বিরত থাকার নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল থানার অফিসার ইনচার্জ, সিভিল স্টাফ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD