May 3, 2024, 8:14 pm

News Headline :
বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে ২ ধাপ পেছালো বাংলাদেশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে সিরাজগঞ্জ কামারখন্দে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত-০১ আহত-০২ সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বগুড়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জনসহ ২১জনের মনোনয়ন দাখিল মার্কিন ভোটারদের প্রায় ৪০ শতাংশ তাদের দেশে গৃহযুদ্ধের আশঙ্কা করছে: জরিপ বগুড়ার এডওয়ার্ড পার্ক উন্নয়ন ও সৌন্দর্য বর্ধণে নাগরিক পরামর্শ ও সভা অনুষ্ঠিত অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী

সৌরভ মাহমুদ হারুন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া )আসনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
সোমবার ( ১ জানুয়ারি ) দিনব্যাপী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।
জানা গেছে, সোমবার দিনব্যাপী কুমিল্লা-৫ নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নির্বাচন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। এ সময় উপজেলার সদর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় প্রার্থীর নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করায় ওই প্রার্থীর সমর্থকদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাচনের আগে ও পরে এবং নির্বাচনের দিন যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে তৎপর রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া বুড়িচং সদর বাজারের অবস্থা ও মনিটরিং করছেন
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের প্রতিহিংসামূলক আচরণ ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করার আহ্বান জানান।

ক্যাপশনঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD