July 2, 2022, 11:34 am

দিনাজপুরের ফুলবাড়ীতে ৩৯৯ বেতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

দিনাজপুর প্রতিনিধিঃ র‌্যাব-১৩ রংপুর এর একটি আভিযানিক দল গত শনিবার বিকেলে দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরের স্বজনপুকুর রেলগেট এলাকায় চেকপোষ্ট বসিয়ে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দীপক চন্দ্র সেন (৩৭) ও কারের যাত্রী ফরিদুল ইসলাম (৩১) নামের দুই ফেন্সিডিল কারবারীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত দীপাক চন্দ্র সেন রংপুর মেট্রোপলিটন থানার আমাশুকরুল এলাকার মৃত অর্জুন চন্দ্র সেনের ছেলে এবং ফরিদুল ইসলাম একই থানার সুলতান মোড় ব্যাপারীপাড়া গ্রামের আবদুল হামিদের ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-১৩ রংপুরের নায়েব সুবেদার শরিফুজ্জামান বাদী হয়ে গতকাল রোববার ফুলবাড়ী থানায় মাদক ও চোরাচালান বিরোধী আইনে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-১১।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়,

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব ১৩ এর নায়েব সুবেদার শরিফুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ফুলবাড়ী পৌর শহরের স্বজনপুকুর রেলগেট এলাকার ফুলবাড়ী-রংপুর মহাসড়কে গত শনিবার (২১ মে) বিকেলে চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় একটি প্রাইভেট কার আটক করা হয়। এ সময় কারটি তল্লাশী চালিয়ে কারের ভেতর থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিল জব্দ করাসহ দীপক চন্দ্র সেন (৩৭) ও ফরিদুল ইসলাম (৩১) নামের দুইজন মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়।

থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব-১৩ রংপুরের সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রাইভেটকার ও ৩৯৯ বোতল ফেন্সিডিল জব্দসহ দুইজন মাদক কারবারীকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছেন। র‌্যাবের পক্ষ থেকে এ ব্যাপারে মামলাও দায়ের করা হয়েছে। গতকাল রোববার আটক দুই ফেন্সিডিল কারবারীকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD