May 2, 2024, 10:31 pm

News Headline :
অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১ নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী দীর্ঘ তাপপ্রবাহের পর অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর গাজায় বিধ্বস্ত বাড়ি-ঘর পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী মার্কিন ও ব্রিটিশ কর্মকর্তাদের ওপর ইরানের নিষেধাজ্ঞা বেতন-ভাতার দাবিতে দিনকালের সাংবাদিকদের মানববন্ধন

নলছিটিতে তামাক নিয়ন্ত্রন আইন বাস্তবায়নে সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে বাংলাদেশ তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন’র লক্ষে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থা ও স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের প্রাতিষ্ঠানিক প্রক্রিয়াসমূহ জোরদারকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার(৯ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক সভা অনুষ্ঠিত হয়। গ্রাম বাংলা উন্নয়ন কমিটি ও নলছিটি মডেল সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নলছিটি উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুর ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

এছাড়া ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক শিক্ষা কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের আর এমও ডাঃ রাসেল ঢালি, নলছিটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি শিক্ষক ও সাংবাদিক আঃ কুদ্দুস তালুকদার, নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সেনিট্যারী ইন্সপেক্টর সৈয়দা মাহফুজা বেগম, সরকারি নলছিটি ডিগ্রি কলেজের জীববিজ্ঞান প্রভাষক মল্লিক মনিরুজ্জামান , জাতীয় সাংবাদিক সংস্থা নলছিটি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক মো:আমির হোসেন, নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকরামুল করিম মিঠু, এ্যাডভোকেট সুভাষ চন্দ্র দত্ত,নলছিটি পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো: ফিরোজ আলম ও ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দিলরুবা বেগম প্রমুখ। অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন নলছিটি মডেল সোসাইটির নির্বাহী পরিচালক মোঃ খলিলুর রহমান মৃধা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD