March 1, 2024, 9:01 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

নওগাঁয় ট্রাকে আগুন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখা একটি ট্রাকে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে ট্রাকটির সামনের বেশ কিছু অংশ পুড়ে গেছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮টায় উপজেলার ডাক্তার মোড় এলাকায় ট্রাকটিতে আগুন লাগে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি ফয়সাল বিন আহসান।

ওসি ফয়সাল বলেন, ট্রাকটি সদর উপজেলার ডাক্তার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। ট্রাকে কোনো মালামাল ছিল না। রাত ৮টার দিকে প্রথমে পথচারীরা ট্রাকটির সামনের অংশে আগুন জ্বলতে দেখেন। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে ফেলেন।

ওসি আরও বলেন, নাশকতা নাকি ট্রাকের ব্যাটারির শর্টসার্কিট থেকে আগুন লেগেছে তা তদন্ত করে পরে বলা যাবে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ট্রাকটির মালিক ওয়াজেদ আলী সদর উপজেলার কুমুরিয়া গ্রামের বাসিন্দা। ওয়াজেদ আলী নিজেই গাড়িটি ভাড়ায় চালাতেন।

ট্রাকের মালিক ওয়াজেদ আলী জানান, যখন ভাড়া থাকে না, তখন ট্রাকটি ডাক্তার মোড় এলাকায় সড়কের পাশে দাঁড় করিয়ে রাখেন তিনি। আজ সারা দিন কোনো ভাড়া না পাওয়ায় সকাল থেকেই গাড়িটি সড়কের পাশে দাঁড় করানো ছিল। রাত ৮টার দিকে ট্রাকটিতে আগুন ধরে যায়। লোকজনের চিৎকার শুনে ছুটে এসে দেখেন, ট্রাকের সামনে আগুন জ্বলছে। লোকজনের সহায়তায় আগুন নিভিয়ে ফেলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD