March 1, 2024, 10:01 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

রাজশাহীতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার তিন কর্মী আহত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী আয়েন উদ্দিনের সমর্থকদের হামলায় নৌকা প্রার্থীর তিন কর্মী আহত হয়েছেন। আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় এ হামলা চালানো হয়েছে বলে আহতরা দাবি করেছেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের সিন্দুরীগ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- একই গ্রামের মাহবুব আলম, এরশাদ আলী ও তার ছেলে মুরাদুল ইসলাম। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা সবাই রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আওয়ামী লীগ কর্মী। আওয়ামী লীগের দলীয় প্রার্থী আসাদুজ্জামান আসাদের পক্ষে তারা কাজ করেন।

রামেক হাসপাতালে চিকিৎসাধীন আহত মাহবুব আলম বলেন, আমরা সবাই নৌকার পক্ষে কাজ করি। এজন্যই বর্তমান এমপি আয়েন উদ্দিনের কর্মী আমজাদ, আজাদ, নাজমুল, আলম, লতিফ, মুরাদ, জাহাঙ্গীরসহ বেশ কয়েকজন মিলে আমাদের ওপর হামলা করেছে। তারা আমাদেরকে এলোপাথাড়ি মারধর করেছে।

আহত মুরাদুল ইসলাম বলেন, নৌকার পক্ষে ভোট করার কারণে আমাদের মারার জন্য তারা আগে থেকেই পরিকল্পনা করছিল। গতকাল মঙ্গলবার বিকেলে এমপি আয়েনের লোকজন আমার বাড়ি ঘিরে রাখছিল। তখন আমি বাইরে ছিলাম, আমার চাচা ফোন করে বললেন, ‘বাবা, বাড়িতে এসো না। তুমি আসাদের ভোট করো তাই আয়েনের লোকজন বাড়ি ঘিরে রাখছে। তোমাদের মারবে। পরে পুলিশকে জানালে তারা এসে পরিস্থিতি স্বাভাবিক করে। যারা বাড়ি ঘিরে রেখেছিল তাদের ও আমাদের থানায় দেখা করতে বলে যায় পুলিশ।

আজ বুধবার সকালে আমি ও আমার বাবাসহ তিনজন জমিতে পটল তুলতে যাই। সেখানে তারা এসে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা সবাই এমপি আয়েনের কাছের লোক। আমরা নৌকার পক্ষে ভোট করছি বলে এভাবে মেরেছে।

তবে আয়েন উদ্দিন এমপি অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাটি রাজনৈতিক নয়। পূর্বশত্রুতার জের ধরে ঘটেছে। কিন্তু নির্বাচনের আগে আসাদের সমর্থকরা এটি রাজনৈতিক রঙ দেয়ার অপচেষ্টা করছে।

এ ব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস পাল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলায় তিনজন আহতের ঘটনা শুনেছি। তারা হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD