July 27, 2024, 11:13 am

স্বৈরাচার এরশাদ পতন দিবসের সমাবেশে ম্যাজিস্ট্রেটের বাধা প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আজ ৬ ডিসেম্বর’২৩ বিকাল ৪টায় স্বৈরাচার এরশাদ পতন দিবসে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বগুড়া জেলা শাখার উদ্যোগে সাতমাথায় সমাবেশ চলাকালে মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট বাধা দেয়ায় তার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোট বগুড়া জেলার সমন্বয়ক, বাসদ জেলা আহ্বায়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু, সিপিবি জেলা সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না, সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, বাসদ সদস্য সচিব অ্যাড. দিলরুবা নূরী, বাংলাদেশ জাসদ সভাপতি গোলাম মোস্তফা ঠান্ডু, সাধারণ সম্পাদক তুহিন চৌধুরি, বাসদ সদস্য সাইফুজ্জামান টুটুল, সিপিবি সম্পাদক মণ্ডলীর সদস্য সাজেদুর রহমান ঝিলাম।
সমাবেশের শুরুতে সভাপতি সাইফুল ইসলাম পল্টু সমাবেশের সূচনা বক্তব্য শুরু করার পরপরই ম্যাজিস্ট্রেট এসে মাইক বন্ধ করে দেয়ায় তিনি তাৎক্ষনিক মাইক ছাড়া সংক্ষিপ্ত বক্তব্যে এই ঘটনার প্রতিবাদ জানান এবং নিন্দা জ্ঞাপন করেন। এবং নির্বাচন কমিশনের এহেন সিদ্ধান্ত অগণতান্ত্রিক বলে দাবি করেন। স্বৈরাচার এরশাদ পতন দিবসের প্রোগ্রাম নির্বাচন বিধিমালার দোহাই দিয়ে বন্ধ করা কোনোভাবেই আইনসম্মত হয় না।  এই দিবস আন্দোলন, লড়াইয়ের মাধ্যমে রক্ত দিয়ে অর্জন করা দিবস। মূলত আইনের দোহাই দিয়ে মানুষের গণতান্ত্রিক অধিকার খর্ব করা হয় বলে তিনি জানান। পরে বাধা দেয়ার প্রতিবাদে শহরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।-খবর বিজ্ঞপ্তী

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD