March 1, 2024, 10:12 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

জি এম কাদের ও শেরীফা কাদেরের মনোনয়ন বৈধ

যমুনা নিউজ বিডি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এদিন ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের এমপির মনোনয়নপত্রও বৈধ ঘোষণা করা হয়।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার ও ঢাকা রিটার্নিং অফিসার।

জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী জানান, ঢাকা-১৭ আসনে জি এম কাদের ও ঢাকা-১৮ আসনে শেরীফা কাদেরের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

তিনি জানান, এর আগে গত ২ ডিসেম্বর রংপুর-৩ আসনে জাপা চেয়ারম্যান জি এম কাদেরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রংপুর জেলা রিটার্নিং অফিসার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD