March 1, 2024, 10:00 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিএনপির মশাল মিছিল

যমুনা নিউজ বিডি: নবম ধাপের অবরোধ কর্মসূচির সমর্থনে রাজধানীতে মশাল মিছিল করেছে বিএনপি। শনিবার সন্ধ্যায় আগারগাঁও থেকে শেওড়াপাড়া সড়কে মিছিল করেন দলটির নেতাকর্মীরা। মিছিলের নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, মানিকগঞ্জ জেলা বিএনপি নেতা ড. খন্দকার বাবলু, ঢাকা মহানগর দক্ষিণের নাদিয়া পাঠান পাপন, সাবেক কাউন্সিলর নিলুফা ইয়াসমিন নিলু, ছাত্রদল নেতা তারেকুর জামান তারেক, কামরুজ্জামান জুয়েল, রাফিজুল হাই রাফিজ, এবিএম মাহমুদ সর্দার, ডা. আউয়াল, ইউনুস আলী রাহুল, আরিফুর রহমান আমিন, জাকারিয়া হোসেন ইমন, সৈয়দা সুমাইয়া পারভীন ও শাহাবুদ্দীন ইমন প্রমুখ।

গত বৃহস্পতিবার বিকালে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে নবম দফায় অবরোধ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একদফা দাবিতে ফের ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ শুরু হচ্ছে রোববার। এ কর্মসূচি আগামী মঙ্গলবার সকাল ৬টায় শেষ হবে।

এর আগে বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা অষ্টম দফায় দেশজুড়ে ২৪ ঘণ্টার অবরোধ চলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD