March 1, 2024, 7:41 pm

News Headline :
গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে পুষ্টিগুণে অনন্য ড্রাগন ফল, যেসব কারণে খাবেন বগুড়ায় জাতীয় বীমা দিবস পালিত

সার্বভৌমত্ব ইস্যুতে কখনোই যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করবেন না কিম

যমুনা নিউজ বিডি: উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, সার্বভৌমত্ব ইস্যুতে কখনোই যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করবেন না তারা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দেশটির রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম কেসিএনএ এ তথ্য জানায়।

উত্তর কোরিয়ার রাজনীতির গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব কিম জং উনের বোন কিম ইয়ো জং বলেন, কোরিয়ার উপদ্বীপে সামরিক কর্মকাণ্ডের পর আবার পিয়ংইয়ংকে আলোচনার প্রস্তাব, যুক্তরাষ্ট্রের দ্বিচারিতার প্রমাণ। এ সময় অঞ্চলটিতে যুক্তরাষ্ট্রের উপস্থিতিকে স্বেচ্ছাচারী আচরণ বলেও আখ্যা দেন তিনি।

চলতি সপ্তাহে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বিশেষ অধিবেশনে অংশ নেন যুক্তরাষ্ট্র ও উত্তর কোরিয়ার প্রতিনিধিরা। নিজেদের সামরিক তৎপরতাকে প্রতিরক্ষামূলক পদক্ষেপ হিসেবে দাবি করে দু’দেশই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD