July 27, 2024, 4:57 am

বগুড়া-১ সারিয়াকান্দী-সোনাতলার স্বতন্ত্র প্রার্থী শোক রানা

ষ্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ সারিয়াকান্দী-সোনাতলা আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো: শোক রানা

বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) বেলা ১২টার দিকেসমর্থকদের সঙ্গে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আমি একজন স্বাধীনতা যোদ্ধা, বয়স আমার ৭৪। আমাদের পারিবারিক ঐতিয্য আছে আমার চাচা কর্ণেল মমিন নেতা ছিলেন এলাকার উন্নয়ন করেছেন। এমপি না হলে এলাকার উন্নয়ন করা সম্ভব নয় তাই নির্বাচন করছি।

এ সময় উপস্থিত ছিলেন প্রার্থীর কনিষ্ঠ পুত্র রক্সি,সারিয়াকান্দী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক লুতফুল হায়দার রুমি প্রমুখ।

প্রসঙ্গত, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD