February 29, 2024, 6:19 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

আদমদীঘিতে চলতি আমন মৌসুমে ধান ও চাল সংগ্রহ অভিযান শুরু

আদমদিঘী প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার নশরৎপুর এলএসডিতে ডিজিটাল খাদ্যশস্য সংগ্রহ ও ব্যবস্থাপনা সিস্টেমের মাধ্যমে অভ্যন্তরীণ চলতি আমন মৌসুমের ধান-চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পাতবার দুপুরে ধান-চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার।

ধান-চাল সংগ্রহের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সান্তাহার সিএসডির ম্যানেজার হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কে এম গোলাম রব্বানী, সান্তাহার এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল ইসলাম, নশরৎপুর এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম প্রমুখ।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কে এম গোলাম রব্বানী জানায়, চলতি মৌসুমে সংগ্রহের লক্ষ্যমাত্রা ৪ হাজার ৭ শত ৫৪ মেটি: টন চাল ও ৪ শত ৬২ মেটি: টন ধান সংগ্রহ করা হবে। এই উপজেলার মোট মিলারের সংখ্যা ৬৫টি। আগামী ২৮শে ফেব্রয়ারী পযর্ন্ত ধান ও চাল সংগ্রহ অভিযান চলবে। ধান ও চাল সংগ্রহের প্রথম দিনে মিতু চাউল কল ও নিউ বুশরা চাউল কল চাল প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD