March 1, 2024, 9:08 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

বগুড়ায় হরতালে পিকেটিংয়ের আটক ২

স্টাফ রিপোর্টার : বগুড়ায় হরতালের সমর্থনে পিকেটিং করার সময় দু’জনকে আটক করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে শহরের কানছগাড়ী সিটি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বগুড়া শহরের সূত্রাপুরের বাসিন্দা মমতাজ (৬০) ও গাবতলী উপজেলার জাহিদ হাসান (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরতালের সমর্থনে বগুড়া জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সকাল ৮টার দিকে শহরের পিটিআই মোড়ে মিছিলের চেষ্টা করে। পুলিশের বাধায় তারা সেখানে দাঁড়াতে না পেরে কানছগাড়ী মোড়ে গিয়ে পিকেটিং শুরু করে। এসময় একটি বাসসহ বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তাদের লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে হরতালকারীরা তবে সেটি অবিষ্ফোরিত থাকে। এ সময় পুলিশ হরতালের সমর্থনকারীদের ধাওয়া করে দুজনকে আটক করে। এসময় অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত) স্নিগ্ধ আখতার সাংবাদিকদের জানান, হরতালের সমর্থনে মিছিল থেকে যানবাহন ভাঙচুর ও ককটেল নিক্ষেপের সময় হাতেনাতে দুজনকে আটক করা হয়েছে।

এদিকে বগুড়া শহরের আমতলা সেউজগাড়ী মোড়ে সকাল সাড়ে ৯টার দিকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা করলে পুলিশ এসে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় এক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD