July 27, 2024, 1:09 am

মেসিকে আবারও বার্সেলোনার জার্সিতে দেখা যাবে!

যমুনা নিউজ বিডিঃ প্রায় দুই বছর আগে বার্সেলোনা ছেড়েছিলেন লিওনেল মেসি। কাতালান ক্লাবটিতে ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছা থাকলেও বাধ্য হয়েই তাকে পাড়ি জমাতে হয় পিএসজিতে, সেখান থেকে যান ইন্টার মায়ামি। বহুবার ইউরোপ অধ্যায় শেষ হওয়ার কথা বললেও আবারও বার্সার জার্সিতে দেখা যাবে তাকে।

ফুটবলট্রান্সফারের বরাত দিয়ে গোল ডটকম বলেছে, আগামী বছরের ২৯ নভেম্বর বার্সার জার্সিতে একটি ম্যাচ খেলবেন মেসি। ওই ম্যাচ দিয়েই শৈশবের ক্লাবকে বিদায় জানাবেন তিনি। অর্থাৎ কাতালান ক্লাবটির জার্সিতে মেসিকে আরও এক ম্যাচ দেখার সুযোগ মিলতে পারে সমর্থকদের।
১৮৮৯ সালের ২৯ নভেম্বর প্রতিষ্ঠা হয়েছিল বার্সা। আগামী বছর ক্লাবটির ১২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। সে উপলক্ষেই ইতিহাসসেরা মেসিকে নিজেদের আঙিনায় ফেরানোর উদ্যোগ বার্সার।

দাবি করা হচ্ছে, বার্সার কিংবদন্তিদের একাদশের সঙ্গে একই দলে খেলবেন মেসি। তার সঙ্গী হতে পারেন ডেভিড ভিয়া, রোনালদিনহো, চেজ ফ্যাব্রিগাস, রিভালদো, রোমারিও, লুইস এনরিক ও রোনালদো লিমারা।

প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াল মাদ্রিদের কিংবদন্তিদেরও আমন্ত্রণ জানাতে পারে বার্সেলোনা। সেক্ষেত্রে দেখা যেতে পারে পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকেও। সেখানে উপস্থিত থাকতে পারেন জিনেদিন জিদান, সার্জিও রামোস, গ্যারেথ বেল, ডেভিড বেকহামরাও।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD