March 1, 2024, 10:03 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

মেসিকে আবারও বার্সেলোনার জার্সিতে দেখা যাবে!

যমুনা নিউজ বিডিঃ প্রায় দুই বছর আগে বার্সেলোনা ছেড়েছিলেন লিওনেল মেসি। কাতালান ক্লাবটিতে ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছা থাকলেও বাধ্য হয়েই তাকে পাড়ি জমাতে হয় পিএসজিতে, সেখান থেকে যান ইন্টার মায়ামি। বহুবার ইউরোপ অধ্যায় শেষ হওয়ার কথা বললেও আবারও বার্সার জার্সিতে দেখা যাবে তাকে।

ফুটবলট্রান্সফারের বরাত দিয়ে গোল ডটকম বলেছে, আগামী বছরের ২৯ নভেম্বর বার্সার জার্সিতে একটি ম্যাচ খেলবেন মেসি। ওই ম্যাচ দিয়েই শৈশবের ক্লাবকে বিদায় জানাবেন তিনি। অর্থাৎ কাতালান ক্লাবটির জার্সিতে মেসিকে আরও এক ম্যাচ দেখার সুযোগ মিলতে পারে সমর্থকদের।
১৮৮৯ সালের ২৯ নভেম্বর প্রতিষ্ঠা হয়েছিল বার্সা। আগামী বছর ক্লাবটির ১২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। সে উপলক্ষেই ইতিহাসসেরা মেসিকে নিজেদের আঙিনায় ফেরানোর উদ্যোগ বার্সার।

দাবি করা হচ্ছে, বার্সার কিংবদন্তিদের একাদশের সঙ্গে একই দলে খেলবেন মেসি। তার সঙ্গী হতে পারেন ডেভিড ভিয়া, রোনালদিনহো, চেজ ফ্যাব্রিগাস, রিভালদো, রোমারিও, লুইস এনরিক ও রোনালদো লিমারা।

প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াল মাদ্রিদের কিংবদন্তিদেরও আমন্ত্রণ জানাতে পারে বার্সেলোনা। সেক্ষেত্রে দেখা যেতে পারে পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকেও। সেখানে উপস্থিত থাকতে পারেন জিনেদিন জিদান, সার্জিও রামোস, গ্যারেথ বেল, ডেভিড বেকহামরাও।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD