July 16, 2024, 9:24 am

যে কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তামিম

যমুনা নিউজ বিডিঃ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন তামিম ইকবাল। এ সময় সঙ্গে ছিল তার স্ত্রী আয়েশা সিদ্দিকা। অভিজ্ঞ এই ওপেনার গতকাল রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেন।

সামনেই জাতীয় নির্বাচন। ক্রীড়াঙ্গনের অনেক তারকাই নির্বাচনে লড়তে যাচ্ছেন। তাই এই সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সাক্ষাতকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকে ভাবতেই পারেন—বাংলাদেশের সাবেক এই অধিনায়ক কি তাহলে রাজপথে পা রাখছেন? উত্তরটা—না।

দেশসের প্রথম সারির এক অনলাইনকে তামিম নিশ্চিত করছেন, এটা কেবলই সৌজন্য সাক্ষাত ছিল। ক্রিকেট নিয়ে কিছু কথা হলেও সেখানে গুরুত্বপূর্ণ কোনো বিষয় ছিল না। আর রাজনীতি নিয়ে প্রশ্নতো হেসেই উড়িয়ে দিয়েছেন অভিজ্ঞ এই ওপেনার।

এর আগে গত ৬ জুলাই হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। এরপর তার ক্রিকেটে ফেরাটা ছিল বেশ নাটকীয়। বেশ কয়েকবার চেষ্টা করেও তামিমের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয় বিসিবি। যে কারণে মাশরাফি বিন মুর্তজার মাধ্যমে তামিমকে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও তামিম-মাশরাফির উপস্থিতিতে প্রধানম্নত্রীর সঙ্গে দেখা করেন তামিম। তারপরই আবারো ক্রিকেটে ফিরবেন বলে জানান এই ওপেনার।

দুই মাস বিশ্রামে থেকে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে মাঠেও ফিরেছেন তামিম। যদিও এরপর বিশ্বকাপে খেলেননি। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেও খেলছেন না তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD