July 16, 2024, 7:13 am

সিরাজগঞ্জ শাহজাদপুরে নৌকার মাঝি হতে চায় ১১ জন মনোনয়ন প্রত্যাশী

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০২৪ সালের ৭ই জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন কে ঘিরে ইতিমধ্যেই ক্ষমতাসীন আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ ও ব্যস্ততা শুরু হয়ে গেছে। এর‌ই ধারাবাহিকতায় জাতীয় সংসদের ৬৭ সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন ফর্ম উত্তোলন করছেন মনোনয়ন প্রত্যাশীরা। এই আসন থেকে গত ১৮ নভেম্বর শনিবার থেকে ২১শে নভেম্বর মঙ্গলবার পর্যন্ত এই ৪ দিনে শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১১ জন মনোনয়ন প্রত্যাশী ২৩ বঙ্গবন্ধু এভেনিউয়ের দলীয় কার্যালয় থেকে ফর্ম উত্তোলন করেছেন।

এখন পর্যন্ত যারা নৌকা প্রতীকের মনোনয়ন ফর্ম উত্তোলন করেছেন তারা হলেন- বর্তমান সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য ডক্টর সাজ্জাদ হায়দার লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান শাহজাহান, শাহজাদপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির আক্তার খান তরু লদী, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র হালিমুল হক মিরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, পাট ও বস্ত্র মন্ত্রীর একান্ত সহকারী সচিব এমদাদুল হক দাদুল, প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের বড় কন্যা ফারজানা রহমান শান্তা ও ছোট কন্যা ফেরদৌসি রহমান শম্পা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD