July 15, 2024, 8:16 am

বগুড়া সদরকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন শফিক

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়া সদরের তরুণদের নিয়ে আগামী দিনের স্মার্ট বগুড়া হিসেবে গড়ে তুলতে চান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য সাখাওয়াত হোসেন শফিক। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জমাত বিএনপি কর্তৃক নির্যাতিত, ত্যাগী ও সংগ্রামী ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৬ সদর আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্য তিনি দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।
বৃহস্পতিবার সাখাওয়াত হোসেন শফিক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় সারাদেশ এখন উন্নয়নের জোয়ার। দেশের সকল প্রান্তে পৌঁছে গেছে শেখ হাসিনার উন্নয়নের বার্তা। তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নয়নের রোল মডেলে সারা বিশ্বে পরিণত করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে ডিজিটাল বাংলাদেশের রূপান্তরিত করেছেন। ডিজিটাল বাংলাদেশ এবার স্মার্ট বাংলাদেশের রূপান্তরিত হবে শেখ হাসিনার হাত ধরেই। আর সেই স্মার্ট বাংলাদেশের তরুণদের সাথে নিয়েই বগুড়া সদর আসনকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। আগামী দিনে বগুড়া সদরের তরুণদের সাথে নিয়ে শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন, বগুড়া সদর আসনটি এখন আর কোন দলের ঘাঁটি হিসেবে নয় বরং শেখ হাসিনার উন্নয়নের ঘাঁটিতে পরিণত হয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।
সাখাওয়াত হোসেন শফিক দলীয় মনোনয়ন জমা দেয়ার সময় বগুড়া সদর আসনের তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা বলেন, সাখাওয়াত হোসেন শফিক দুঃসময়ের নির্যাতিত ও ত্যাগী একজন মানুষ। তিনি সবসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে ছিলেন। তার মতো একজন ত্যাগিনী তাকে বগুড়া সদর আসনে দলীয় মনোনয়ন দেওয়া হলে দল আরো অনেক দূর এগিয়ে যাবে এবং সুষম উন্নয়ন সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD