July 12, 2024, 3:14 pm

বগুড়া-৩ আসনে নৌকার মনোনয়ন চান নারী ইউপি চেয়ারম্যান তৃপ্তি

ষ্টাফ রিপোর্টার: এলাকার উন্নয়নের স্বার্থে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসন থেকে সংসদ সদস্য পদে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগে সদস্য ও সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি।

তিনি ২০০৯ সালে রাজশাহী বিভাগ থেকে ঢাকায় একমাত্র শ্রেষ্ঠ নারী আত্মকর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় যুব পুরস্কার পান। সর্বশেষ ২০২১ সালের ২ ডিসেম্বর তিনি নৌকার মনোনয়ন নিয়ে চার পুরুষ প্রার্থীকে পরাজিত করে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।

এবার প্রথমবারের মতো একজন নারী এই আসন থেকে সংসদ সদস্য হতে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দেওয়ার পর থেকে তাকে নিয়ে এলাকায় বেশ আলোচনা চলছে।

তৃপ্তির মতো একজন জনবান্ধব, সৎ ও যোগ্য নারী নৌকার প্রার্থী হতে মনোনয়ন চাওয়ায় আনন্দিত এলাকাবাসী ও তৃনমূলের আওয়ামীলীগ নেতা কর্মীরা।

নাহিদ সুলতানা তৃপ্তি জানান, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী আমি। বিগত দিনে সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করেই নৌকার প্রার্থী হয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তারপর থেকে এলাকার উন্নয়নে সারাক্ষণ নিজেকে নিয়োজিত রেখেছি। বিগত দিনে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আমার সাথে ছিলেন এবং এখনো রয়েছেন। মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজেকে জানান দিতে এই আসনের বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় গেলে সাধারণ মানুষ আমার সাথে দেখা করতে দলবেঁধে ছুটে আসেন। তাদের একটায় প্রত্যাশা- বিপদে আপদে, সুখে দু:খে সব সময় যেন তাদের পাশে থাকতে পারি। সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ আমি। একারণে এলাকাবাসীর সেবা করার ইচ্ছায় আমি বগুড়া-৩ আসন থেকে এবার নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলাকে সমৃদ্ধ-উন্নত এলাকায় পরিণত করে আস্থার প্রতিদান দেবো। এছাড়া দল যাকেই মনোনয়ন দেবে নেত্রীর সিদ্ধান্ত মেনে তাকে বিজয়ী করার জন্য কাজ করবো ইনশাআল্লাহ্‌।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD