July 1, 2022, 10:43 pm

News Headline :

চাঁদপুরে মিনি ট্রাক-সিএনজি সংঘর্ষে দুই পরীক্ষার্থী নিহত

চাঁদপুর প্রতিনিধিঃ প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলো না দুই শিক্ষার্থীর। সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ কেড়ে নিয়েছে তাদের।
শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাটে সিমেন্টবাহী মিনি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী ফাতেমা আলম (২৪) ও মো. আব্দুল্লাহ (২৫) নামে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় অটোরিকশার আরো দুইযাত্রী আহত হয়। ঘটনার পর ট্রাক ও অটোরিকশার চালক পালিয়েছে।
নিহত ফাতেমা হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে এবং আব্দুল্লাহ একই উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে।
স্থানীয় বাসিন্দা গাজী মো. মহসীন বলেন, সিএনজি অটোরিকশা হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে এবং বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দু’জন প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়ার জন্য
চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এ- কলেজ পরীক্ষা কেন্দ্রে আসার জন্য রওয়ানা হন।
তিনি আরো বলেন, সংবাদ পেয়ে ঘটানস্থলে চাঁদপুর মডেল থানা পুলিশ এসেছে। নিহত ফাতেমার মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক ও অটোরিকশা ঘটনাস্থলে আছে। তবে চালকরা পলাতক রয়েছেন। আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনায় কবলিত অটোরিকশা এবং ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে আসা হবে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD