July 16, 2024, 6:30 am

বগুড়ায় হরতালের সমর্থনে জামায়াতের দফায় দফায় মিছিল

প্রেস বিজ্ঞপ্তি:  একতরফা নির্বাচনের তফসিল বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জামায়াতে ইসলামীসহ বিরোধী দলগুলোর ডাকা দেশব্যাপী ৪৮ ঘন্টা হরতালের শেষ দিনে হরতালের সমর্থনে বিশাল বিক্ষোভ মিছিল করেছে জামায়াত। সোমবার সকাল সোয়া ৭টায় জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার উদ্যোগে শহরের ব্যস্ততম নামাজগড় মোড় থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল নামাজগড় গোরস্থান রোড দিয়ে নুরানী মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে জামায়াত-শিবিরের কয়েক’শ নেতাকর্মী অংশ নেয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জামায়াত নেতা রফিকুল আলম, আজগর আলী, আব্দুল হামিদ বেগ, ছাত্রনেতা রাকিব হাসান প্রমূখ। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, স্বত:স্ফুর্ত হরতাল পালনের মাধ্যমে বগুড়াবাসী এই ফ্যাস্টি সরকারকে লালকার্ড দেখিয়ে দিয়েছে। তারা শেখ হাসিনাকে আর ক্ষমতায় দেখতে চায় না। নেতৃবৃন্দ আরও বলেন, শেখ হাসিনা তার পিতার মত দেশে বাকশাল প্রতিষ্ঠার পথে এগিয়ে যাচ্ছেন। তারই অংশ হিসাবে জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিল করা হয়েছে। দেশবাসী এই রায় মানেনা। দেশ ও জাতির কল্যাণে জামায়াতে ইসলামীর প্রতিটি নেতাকর্মী জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত লড়াই-সংগ্রাম চালিয়ে যাবে ইনশাআল্লাহ।

এদিকে, সকাল সোয়া ৮টায় শহরের শেরপুর রোডের কানছগাড়ী থেকে হরতালের সমর্থনে আরেকটি বিশাল বিক্ষোভ মিছিল বের করে হয়। মিছিলটি ইবনে সিনা ডায়াগনোস্টিক সেন্টারের সামনে শুরু হয়ে বাংলাদেশ ব্যাংকের সামনে গিয়ে শেষ হয়। এছাড়াও শহরের বিভিন্ন এলাকায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হরতালের সমর্থনে মিছিল ও পিকেটিং অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD