July 15, 2024, 7:28 am

যে কারণে কেন্দ্রভিত্তিক টিম গঠন করছে ছাত্রলীগ

যমুনা নিউজ বিডি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে কেন্দ্রভিত্তিক টিম গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ।

শুক্রবার (১৭ নভেম্বর) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংগঠনের প্রতিটি জেলা ও মহানগর ইউনিটকে কেন্দ্রভিত্তিক টিম গঠনের নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, প্রত্যেক টিমে সদস্য সংখ্যা হবে ২০ জন। সদস্যদের স্ব স্ব কেন্দ্রের ভোটার হতে হবে। সদস্যদের নাম, পদবি বা পরিচয়, ঠিকানা, মোবাইল নম্বর ছাত্রলীগের দপ্তর সেল নির্ধারিত ফরমে সন্নিবেশ করতে হবে। টিম গঠন করে তা দপ্তর সেলে সশরীরে উপস্থিত হয়ে জমা দিতে হবে এবং সংশ্লিষ্ট জেলা বা মহানগরে গঠিত টিমগুলোকে কেন্দ্রের তত্ত্বাবধানে ট্রেনিং প্রদান করা হবে।

আগামী ২৬ নভেম্বরের মধ্যে এসব টিম গঠন করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সর্বোচ্চ সাংগঠনিক সক্ষমতা ও গুরুত্ব প্রদানের মাধ্যমে উল্লিখিত কেন্দ্রভিত্তিক টিম গঠন করে তা নির্ধারিত সময়ের মধ্যে দপ্তর সেলে জমা দিতে ব্যর্থ হলে সংশ্লিষ্ট জেলা ও মহানগর ইউনিট সম্পর্কে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশ ও মানুষের স্বপ্ন-আশা-আকাঙ্ক্ষা পূরণে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে অক্লান্ত, অবিরত এবং অকুতোভয় হয়ে আত্মনিয়োগ করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD