October 22, 2024, 5:02 am

News Headline :
জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মমিনুর রশিদ শাইন প্রধানমন্ত্রীর পদত্যাগ ইস্যুতে স্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি শীতের আগমনে বগুড়ায় কর্মব্যস্ততা বেড়েছে লেপ-তোশক তৈরি কারিগরদের তিনদিনের সফরে ঢাকা আসছেন ফলকার টুর্ক বগুড়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাঃ সম্পাদকসহ ৩ জন গ্রেপ্তার শেখ হাসিনাকে ১৮ নভেম্বরের মধ্যে ট্রাইব্যুনালে হাজির হওয়ার নির্দেশ ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : আসিফ নজরুল লেবাননে ইসরায়েলি হামলায় মেয়রসহ নিহত ১৫ পদত্যাগ করেছেন বাংলা একাডেমির সভাপতি সেলিনা হোসেন রোহিঙ্গা ক্যাম্পে দিনভর গোলাগুলি, ৫ গুলিবিদ্ধসহ আহত ১০

‘মুজিব’ সিনেমার ট্রেইলার প্রকাশ

যমুনা নিউজ বিডিঃ মুক্তি পেয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’-এর ট্রেইলার।

বৃহস্পতিবার (১৯ মে) রাত ১০টায় প্রকাশিত হয় ট্রেইলারটি। ১ মিনিট ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে উঠে এসেছে বঙ্গবন্ধুর জীবনের একঝলক। ‘মুজিব’ সিনেমার ট্রেইলারটি ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে উন্মুক্ত করা হয়েছে।

ফ্রান্সে অনুষ্ঠিত ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভারতের তথ্য ও সম্প্রচার এবং যুব বিষয়ক ও ক্রীড়ামন্ত্রী অনুরাগ সিং ঠাকুর, এ সিনেমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ, শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্র রূপায়নকারী নুসরাত ইমরোজ তিশা প্রমুখ।

শ্যাম বেনেগাল পরিচালিত এই সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন—নুসরাত ফারিয়া, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ শতাধিক শিল্পী। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ভারতের শান্তনু মৈত্র।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। আগামী সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD