July 12, 2024, 2:34 pm

গাজার মসজিদে ইসরায়েলি হামলায় নিহত ৫০

যমুনা নিউজ বিডি: গাজা উপত্যকার সাবরা এলাকার একটি মসজিদে বোমা হামলা করেছে ইসরায়েল। এই হামলায় অন্তত ৫০ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন এবং ডজন খানেক আহত হয়েছেন। গাজায় ইসরায়েলি গণহত্যার মধ্যেই বিভিন্ন হাসপাতাল ও মসজিদগুলোতে বোমা হামলা করছে তেল আবিব। ইরানি সংবাদমাধ্যম প্রেস টিভি এ খবর জানিয়েছে।

বুধবার বিকালে প্রেস টিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে, নামাজের সময় মসজিদে বোমা হামলা করেছে ইসরায়েল। আক্রমণের সময় মুসুল্লিতে পরিপূর্ণ ছিল মসজিদ।

তাছাড়া দক্ষিণ গাজার খান ইউনিস শরণার্থী শিবিরের টেলিকমিউনিকেশন টাওয়ারে বিমান হামলা করেছে ইসরায়েলি বাহিনী। এই হামলায় একজন শিশু নিহত হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর গাজাবাসীকে দক্ষিণ গাজায় সরে যেতে বলেছে ইসরায়েল। কিন্তু ফিলিস্তিনিরা বলছে, গাজার সব জায়গায় বোমা হামলা করছে ইসরায়েলি সেনাবাহিনী। গাজার কোনও স্থানই আমাদের জন্য নিরাপদ না।

ফিলিস্তিনি কর্তৃপক্ষ জানিয়েছে, গাজায় ইসরায়েলি আগ্রাসনে অন্তত ১১ হাজার ৫০০ ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চার হাজার ৭১০ জন শিশু এবং তিন হাজার ১৬০ জন নারী রয়েছেন। তাছাড়া ৩২ হাজারের বেশি ফিলিস্তিনি গুরুতর আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD