July 16, 2024, 7:21 am

জয়পুরহাটে পাথর বোঝাই ট্রাকে দূর্বৃত্তদের আগুন

জয়পুরহাট প্রতিনিধি: বিএনপির পঞ্চম দফার শেষ দিনের অবরোধ ও তফসিলকে প্রত্যাখান করে বাম জোট ও গণতন্ত্র মঞ্চের ডাকা হরতাল জয়পুরহাটে কোন প্রভাবই পড়েনি। আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল থেকেই সকল প্রকার পরিবহন চলাচল করেছে। যথাযথ ভাবে ট্রেন চলাচল করেছে। উপজেলার দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিলো।

হরতাল ও অবরোধের সমর্থনে মিছিল, মিটিং ও পিকেটিং করতেও দেখা যায়নি। তবে ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা শহর থেকে প্রায় ৫ কিলোমিটর দূরে পুরানাপৈল রেল গেটের কাছে জয়পুরহাট-হিলি সড়কে একটি পাথর বোঝাই ট্রাকে আগুন ধরিয়ে দিলে ট্রাকের ড্রাইভার, হেলপার ও অন্যান্য পরিবহনের লোকজন পাশের খাদ থেকে পানি এনে আগুন নিভিয়ে ফেলে।

তবে ট্রাকের তেমন কোন ক্ষতি হয়নি। পাথর বোঝ্ইা ট্রাকটি পঞ্চগড় থেকে নওগাঁ যাচ্ছিলো। সকাল থেকে শহরে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্য ও পুলিশের টহল রয়েছে। কেন্দ্রীয় মসজিদ চত্তরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এদিকে সকাল থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জেলা যুবলীগ শান্তি সমাবেশের আয়োজন করেছে।

জেলা যুবলীগের আহ্বায়ক রাসেল দেওয়ান মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য এড. সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাসানুল ইমাম রবিন, মোস্তফা মেহমুদ অহম্মেদ তমাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD