July 12, 2024, 8:20 pm

বগুড়ায় বাম গণতান্ত্রিক জোট এর হরতাল পালিত

সংবাদ বিজ্ঞপ্তি:  একতরফা তফসিল ঘোষণার প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্র ঘোষিত সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল আজ ১৫ নভেম্বর বগুড়ায় পালিত হয়।
সকাল সাতটা থেকে বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ সাতমাথা থেকে বড়গোলা, ইয়াকুবিয়া মোড় ও স্টেশন রোডে দফায় দফায় মিছিল করে হরতালের সমর্থনে। বেলা ১১টায় থানা রোডে বাসদ কার্যালয়ের গলির সম্মুখে ডন ফার্মেসীর সামনে একটি সমাবেশ করেন হরতালের সমর্থনে।

সমাবেশে সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোট বগুড়ার সমন্বয়ক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না, সমাবেশ সঞ্চালনা করেন বাসদ বগুড়া জেলা সদস্য সচিব অ্যাড. দিলরুবা নূরী। বক্তব্য রাখেন বাসদ জেলা আহ্বায়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, সম্পাদক মণ্ডলীর সদস্য সন্তোষ পাল, বাসদ নেতা শহিদুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক বায়জিদ রহমান।

নেতৃবৃন্দ অবিলম্বে একতরফা নির্বাচনী তফসিল থেকে সরে এসে, সরকারের পদত্যাগ করে, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD