July 12, 2024, 3:06 pm

ঢাকা সেনানিবাসে ২১ নভেম্বর যান চলাচল সীমিত থাকবে

যমুনা নিউজ বিডি: সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামী ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এদিন ঢাকা সেনানিবাসের রাস্তাগুলো (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজটমুক্ত রাখার জন্য যান চলাচল সীমিত থাকবে। ঢাকা সেনানিবাস এলাকায় এসএসসি পরীক্ষার কেন্দ্রে অভিভাবক ও পরীক্ষার্থীরা বিকল্প রাস্তায় যাতায়াত করতে বলা হয়েছে।

ঢাকা সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সকল প্রকার যানবাহন চালকদের সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং দুপুর ১২ টা থেকে থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল এড়িয়ে যাওয়া অনুরোধ করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুলগুলোর কেন্দ্রে অংশগ্রহণকারী সকল এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদেরকে বিকল্প রাস্তা ব্যবহার করে ঐদিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাদেরকে বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকেল সাড়ে ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য আইএসপিআর থেকে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD