July 15, 2024, 9:04 am

দেশের শান্তিপ্রিয় উন্নয়ন প্রত্যাশী জনতা বিএনপিজোটের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে-মজিবর রহমান মজনু

ষ্টাফ রিপোর্টার: বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি জোটের অযৌক্তিক আন্দোলনে সাধারণ মানুষের কোন সম্পৃক্ততা নেই। তাদের কর্মসুচিতে এখন তাদের নেতাকর্মীরাও নেই। জনসমর্থন হারিয়ে বিএনপি জামায়াত চোরাগুপ্তা হামলার পথ বেছে নিয়েছে। তারা এখন যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগ, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সাধারণ মানুষ হত্যা করে দেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় মেতেছে। তাদের কর্মকান্ডে প্রমান হয়েছে তারা মানুষের ভালো চায় না। একারনে দেশের শান্তিপ্রিয় উন্নয়ন প্রত্যাশী জনতা বিএনপিজোটের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আগামী নির্বাচনে দেশবাসী আবারো নৌকার পক্ষে রায় প্রদান করবে। ইনশাল্লাহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই আবারো সরকার গঠন হবে।

তিনি সোমবার বেলা বারোটায় শহরের বনানীতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি মিছিল শেষে সমাবেশে সভাপতির বক্তব্য এসব কথা বলেন।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য রাগেবুল হাসান রিপু এমপি।

তিনি বলেন, আওয়ামী লীগ শান্তি ও উন্নয়নের রাজনীতি করে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। সারাদেশের ন্যায় বগুড়াতেও উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হয়েছে এবং অনেক উন্নয়ন কাজ চলমান রয়েছে। দেশের মানুষ উন্নয়নের রাজনীতির সাথে রয়েছে। একারনে বিএনপি জোট আজ দিশেহারা হয়ে অপরাজনীতি করছে। এদের ধ্বংসাত্বক কর্মকান্ডের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে।

বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন এ কে এম আসাদুর রহমান দুলু, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, নাসরিন রহমান রহমান সীমা, আনিসুজ্জামান মিন্টু, আলমগীর হোসেন স্বপন,মাহবুবা নাসরিন রুপা, আবু ওবায়দুল হাসান ববি, আব্দুস সালাম, মনজুরুল ইসলাম মঞ্জু, জুলফিকার রহমান শান্ত, আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD