May 24, 2024, 6:44 am

বগুড়ায় আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ

ষ্টাফ রিপোর্টার: বিএনপি-জামাতের চতুর্থ দফায় ডাকা অবরোধের বিরুদ্ধে বগুড়ায় শান্তি মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। রবিবার বেলা ১২টায় শান্তি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের সাতমাথা মুজিব মঞ্চে সমাবেশ করা হয়।

সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। সভাপতির বক্তব্যে তিনি বলেন, কর্মসূচির নামে বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াতের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়েছে। তারা বাস পুড়িয়েছে, মানুষের সম্পত্তিতে আগুন দিয়েছে। তাদের এই আগুন সন্ত্রাস রুখে দেবে আওয়ামী লীগ।
তিনি আরও বলেন, বিএনপি ও জামায়াতের সহিংসতা, ও অরাজকতা দেশের মানুষ দেখেছে। তারা পুলিশ হত্যা করেছে। এরপরও ক্ষান্ত না হয়ে হরতাল ও অবরোধের ঘোষনা দিয়েই চলেছে। দেশের মানুষ ও আওয়ামী লীগ সরকার তাদের এই অপকর্ম কঠোর হস্তে দমন করবেন।
সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, আওয়ামীলীগ নেতা খালেকুজ্জামান রাজা, মাশরাফি হিরো, রফি নেওয়াজ খান রবিন, আবু ওবায়দুল হাসান ববি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, কামরুল হুদা উজ্জল, আলমগীর হোসেন স্বপন, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, ডালিয়া নাসরিন রিক্তা, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD