May 23, 2024, 12:46 am

রাজশাহীতে তেঘর মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করলেন আয়েন উদ্দিন এমপি

রাজশাহী ব্যুরো: রাজশাহীর পবা উপজেলার তেঘর দাখিল মাদরাসার নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরের রাজশাহী-৩ পবা-মোহনপুর সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি  ভবনটির উদ্বোধন করেন।
অনুষ্ঠানে এমপি আয়েন বলেন বলেন,আওয়ামী লীগ সরকার আসার পর অনেকে বলেছিল, মসজিদ মাদ্রাসার উন্নয়ন আর হবেনা কিন্তু আপনারই দেখছেন এর দৃষ্টান্ত। বর্তমান সরকারের সহযোগিতা ও মাদ্রাসা সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিদের প্রচেষ্টায় মাদ্রাসাগুলো এখন সেরা শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তরিত হচ্ছে।
তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই শিক্ষা এবং শিক্ষাপ্রতিষ্ঠানকে অত্যন্ত গুরুত্বসহকারে বিবেচনা করে এসেছি। কোন শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষ বলতে পারবেন না, উন্নয়ন থেকে কাউকে বঞ্চিত করেছি।
তেঘর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা রেজওয়ানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, তেঘর দাখিল মাদ্রাসার সভাপতি আব্দুল হাকিম, সহ-সুপার মাওলানা আজহার উদ্দিন, সহকারী শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম, পবা উপজেলার ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, প্রভাষক আব্দুর রব বাবু নওহাটা পৌর আওয়ামী যুব লীগের আহবায়ক শেখ ফরিদ।
এসময়  মাদ্রাসার শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD