May 24, 2024, 7:40 am

বগুড়ায় পুলিশের সাথে অবরোধ কারীদের দফায় দফায় সংঘর্ষ ট্রাকে অগ্নিসংযোগ

ষ্টাফ রিপোর্টার:  বিএনপি-জামায়াত ও সমমনা দলের ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও বগুড়ায় সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, বাস-ট্রাকে আগুন, মহাসড়ক অবরোধসহ ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার (১ নভেম্বর) সকাল থেকেই বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা ঢাকা-রংপুর মহাসড়কের বনানী, বেতগাড়ি, মাটিডালি ও বাঘোপাড়া অংশে লাঠিসোঁঠা নিয়ে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে। পরবর্তীতে পুলিশ তাদের হটিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
এর আগে বেলা ১১টার দিকে রেলগেট তিনমাথায় লাঠিসোঁটা হাতে নিয়ে গাড়ি ভাঙচুর করতে থাকে বিএনপির কর্মীরা। পরবর্তীতে পুলিশ সংবাদ পেয়ে ২০ রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তিনটি কার্ভাডভ্যানসহ অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করে দলটির নেতাকর্মীরা।

অপরদিকে, দুপুর ১টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া গোকুলের মাঝামাঝি মহাসড়কে একটি রডবাহী ট্রাকে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

ট্রাক ড্রাইভার জানান, গড়ি যখন নিয়ে আসছিলাম তখন পিকেটাররা রাস্তায় ছিল না। একটা অটোতে করে মুখ বাঁধা অবস্থায় ৬-৭ জন যুবক আমার ট্রাকটি থামিয়ে ভাঙচুর করে এবং পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

বগুড়ার জেলার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, গত দুই দিনে নাশকতার অভিযোগে সদর থানায় ৫টি ও শাজাহানপুর থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত ৩৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD