May 27, 2024, 4:28 am

বগুড়ায় রাবার বুলেটে আহত শিশু মাহির পাশে বগুড়া বিএনপির নেতৃবৃন্দ

ষ্টাফ রিপোর্টারঃ রোববার বিএনপির হরতাল চলাকালে বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া খোলার ঘর নামক স্থানে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেটের আঘাতে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের উত্তর বাঘোপাড়া গ্রামের আব্দুর রবের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছেলে মাহি (১০) গুরুতর আহত হয়ে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার বিকালে হাসপাতালে তার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন ও পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপাসর্নের উপদেষ্টা  ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক ও সদর  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক নাজমা আকতার প্রমুখ।

বিএনপি নেতৃবৃন্দ আহত শিশু মাহির বাবা আব্দুর রব, মা রোজী বেগমের সাথে কথা বলেন। তারা শিশুটির চিকিৎসার খোঁজ খবর নেন ও পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD