May 24, 2024, 6:24 am

৩৩ বছর পর এক সেটে রজনীকান্ত-অমিতাভ

যমুনা নিউজ বিডিঃ বলিউড ও দক্ষিণী সিনেমার বর্ষীয়ান দুই সুপারস্টার অমিতাভ বচ্চন ও রজনীকান্ত ফের একসঙ্গে ‘থালাইভার ১৭০’ সিনেমার শুটিং করছেন। এর আগে ১৯৯১ সালে এ দুই তারকা একসঙ্গে ‘হম’ সিনেমায় কাজ করেছিলেন। আবারও তারা বুধবার (২৫ অক্টোবর) একসঙ্গে কাজ শুরু করেছেন।

শুটিং সংশ্লিষ্ট একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রোফাইলে পোস্ট করে রজনীকান্ত ক্যাপশনে লেখেন, ৩৩ বছর পর, আমি আবার কাজ করছি আমার মেন্টর, দুর্দান্ত, শ্রী অমিতাভ বচ্চনের সঙ্গে লাইকার আগামী ‘থালাইভার ১৭০’ সিনেমা পরিচালনায় রয়েছেন টি জে জ্ঞানাভেল। আনন্দে আমার হৃদপিণ্ড দ্রুত হয়ে গেছে।

অমিতাভও এর আগে নিজের ব্যক্তিগত ব্লগে পোস্ট করে লেখেন যে তিনি এ সিনেমার জন্য রজনীকান্তের সঙ্গে তার প্রথম দৃশ্যের শুট করতে যাচ্ছেন। এই অভিনেতা লেখেন, ‘আজ থেকে নতুন একটি প্রজেক্ট শুরু হলো, রজনীকান্ত জির সঙ্গে। কর্মক্ষেত্রে একসঙ্গে কাজ আবার, অনেক বছর পর সুযোগ এল।’ অমিতাভের ভাষায় রজনীকান্ত অসাধারণ মানুষ’।

মার্চ মাসে ‘থালাইভার ১৭০’ সিনোমর নাম ঘোষণা করা হয় নির্মাতার পক্ষ থকে। এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। ‘লাইকা প্রোডাকশন’ প্রযোজিত এ সিনেমার আনুষ্ঠানিক নাম ঘোষণা করা হয়নি এখনো। সম্পূর্ণ বিনোদন নির্ভর এ সিনেমা সমাজের প্রতি একটি বার্তা দেবে বলে শোনা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD