May 27, 2024, 3:16 am

হরতালে বগুড়ায় বিএনপির মিছিল সমাবেশ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতাল চলাকালে রোববার সকালে বগুড়া শহরের নবাববাড়ী সড়কে দলীয় অফিসের সামনে হরতালের সমর্থনে সকাল থেকে দলীয় নেতা-কর্মীরা সমবেত হন। সেখান থেকে হরতালের সমর্থনে মিছিল শুরু হয়, মিছিল শেষ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ চলাকালে সকাল ১১টার দিকে ‘যুবলীগের নেতা-কর্মীরা শহর বিএনপি অফিসে হামলা করে ভাঙচুর শুরু করলে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা ধাওয়া করলে আওয়ামীলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের সাথে ধাওয়া পাল্টাপাল্টি ধাওয়া ও পাল্টা ধাওয়া ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ রাবার বুলেট ও টিয়ার ছেল ছোড়ে পরিস্থিতি শান্ত করে।

বিকেলে আবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. আব্দুল বাছেদ, বগুড়া জেলা বিএনপির যুগ্ন- সাধারণ সম্পাদক সাবেক এমপি মোশারফ হোসেন, বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ-উন নবী সালাম, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, বগুড়া শহর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বগুড়া শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমিসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD