July 27, 2024, 5:03 am

ব্রাহ্মণপাড়ায় বিএনপি ও জামায়াতে শিবিরের ডাকা অবৈধ হরতালের বিরুদ্ধে প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি:  রোববার সারা দেশে সকাল সন্ধ্যা ডাকা বিএনপি, জামায়াতে শিবিরের সন্ত্রাস নৈরাজ্য ও অবৈধ হরতালের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর খান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল বারির নেতৃত্বে কুমিল্লা – মীরপুর সড়কে শান্তি সমাবেশ ও দফায় দফায় হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে।

এসময় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাসেম মেম্বার, যুগ্ম সম্পাদক সাবেক চেয়ারম্যান মোস্তফা সারওয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক আমজাদ হোসেন ভূইয়া, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল মেম্বার, যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন সরকার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য কাজী ফোরকান আহমেদ সবুজ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন বাপ্পি, সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্র লীগের সভাপতি আবু কাউসার দিপু, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল হক, সাবেক যুগ্ম আহবায়ক কাইয়ূম খান চৌধুরী প্রমুখ।

উল্লেখ যে কুমিল্লা – বুড়িচং , ব্রাহ্মণপাড়া – মীরপুর সড়কে বিএনপি ও জামায়াতে শিবিরের কোন নেতা কর্মীকে সকাল থেকে পিকেটিং করতে দেখা যায়নি বলে স্থানীয় লোকজন ও আওয়ামী লীগের নেতা কর্মীরা জানিয়েছে। এছাড়া যান বাহন চলাচল ছিল স্বাভাবিক। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD