May 24, 2024, 7:23 am

বগুড়ায় মুজিব একটি জাতির রূপকার: মেয়র লিটন

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এই উৎসব আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর যে চেষ্টা তাঁর বাস্তব প্রতিফল সান্তাহারের বুকে এসে দেখতে পেলাম।

সেজন্য আমরা বলতে চাই বাংলাদেশকে সবাই নিজের দেশ ভাবতে হবে। একটি স্লোগান ধারণ করতে হবে “সবার আগে দেশ” দেশপ্রেম যার মধ্যে আছে সে কখনো দেশের বিরুদ্ধে যেতে পারেনা।

কিন্তু আমরা লক্ষ্য করি একদল বিপদগামী আছে যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চায়, যারা নাশকতা তৈরি করতে চায়, যারা হাজার বছরের আলোমান বাংলার যে চির ঐতিহ্য অসাম্প্রদায়িক যে চেতনা সেই চেতনাকে যারা কলঙ্কিত করতে চায় তাদের বিরুদ্ধে সতর্কতা বাণী উচ্চারণ করছি এই বাংলার মাটিতে কিংবা বগুড়ার মাটিতে কিংবা আদমদীঘির মাটিতে কিংবা সান্তাহারের মাটিতে তাদের ঠাঁই হবেনা। সবাই মিলে তাদের প্রতিহত করব। সেজন্য আমাদের দরকার ঐক্যবদ্ধ হওয়া।

শনিবার রাত সাড়ে ৮টায় আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ৫নং ওয়ার্ড রেলওয়ে সার্বজনীন মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজ আপনার লক্ষ্য করে দেখেন এই বাংলাদেশ উন্নয়নের বাংলাদেশ। বাংলাদেশ প্রগতির বাংলাদেশ বাংলাদেশ আত্মবিশ্বাসে বাংলাদেশ এই বাংলাদেশ আজ গর্ব করে মাথা উঁচু করে দাড়ানোর বাংলাদেশ।

এমন সকল ক্ষেত্রেই আমাদের আত্মবিশ্বাস দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজকে সারা বিশ্বের বুকে একটি জীবন্ত দেশ হিসেবে চিহ্নিত হয়েছে। এজন্য আমরা বলতে চাই দেশকে অগ্রতির পথে আমাদের নিয়ে যেতে হবে, উন্নয়নের পথে নিয়ে যেতে হবে, এই দেশকে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চির আরাধ্য সোনার বাংলায় পরিণত করতে হবে। তিনি আরও বলেন, মা দুর্গার আগমন সকল অশুভ শক্তির বিনাশ হবে, শুভ শক্তির জয় হবে।

আমরা চাই শুভ শক্তি জয় হোক এবং আপনারা সবাই শুভ শক্তি জয় করার জন্য যা যা করার তাই করবেন আপনারা ঐক্যবদ্ধ হবেন সবাই মিলে বুকের মধ্যে আত্মবিশ্বাস রাখবেন এই বাংলাদেশকে আমরা কোন নাশকতা কোন ষড়যন্ত্রের হাতে ছেড়ে দিতে পারি না। তাহলে আমাদের সন্তানদের সামনে আর কোন ভবিষ্যৎ থাকবে না।

তিনি আরও বলেন, আদমদীঘি থানা এলাকায় ৬৫ টা পূজা মন্ডপ নিরাপত্তা নিশ্চিত করেছি। পুলিশ, আনসার, র‍্যাব, মোতায়ন করা আছে। ভয় পাবার বা আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। আপনাদের পাশে আমরা আছি। নিরাপদে আনন্দে উৎসব পালন করবেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এআইজি (ক্রাইম এনালাইসিস) সুনন্দা রায়, বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জিল্লুর রহমান, নাহিদ সুলতানা তৃপ্তি, কাউন্সিলর আলাউদ্দিন, হুমায়ুন কবির বাদশা, কামরুল, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাপ্পা দেবনাথ, সাধারণ সম্পাদক মিহির কুমার সরকার, সান্তাহার রেলওয়ে সার্বজনীন মন্দিরের সাংগঠনিক সম্পাদক সজল কুমার ঘোষ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD