July 27, 2024, 5:29 am

বগুড়ায় ডিবি হেফাজতে আইনজীবী সহকারী হাবিবের মৃত্যু স্বাভাবিক

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ডিবি পুলিশ হেফাজতে আইনজীবী সহকারী হাবিবুর রহমান হাবিবের স্বাভাবিক মৃত্যু হয়েছে। ময়না তদন্তের  রিপোর্টে চিকিৎসক এ তথ্য জানিয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. মিজানুর রহমান বলেন, আইনজীবী সহকারী হাবিব হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

এটা স্বাভাবিক মৃত্যু। তার শরীরে কোনো আঘাতের বা নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। আজ শনিবার (২১ অক্টোবর) পুলিশের কাছে এই রিপোর্ট হস্তান্তর করা হয়েছে। হাবিবুর রহমান শাজাহানপুরের রাণীরহাট চকজোড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সন্ধ্যায় খুকি হত্যা মামলার সন্দিগ্ধ আসামি হিসেবে বগুড়া জজকোর্টের সামনে থেকে আইনজীবী সহকারী হাবিবুর রহমান হাবিবকে আটক করে ডিবি কার্যালয়ে আনা হয়। সেখানে এ হত্যা মামলার আরেক আসামি মনোয়ারারের মুখোমুখি করা হলে হাবিব অসুস্থ হয়ে পড়েন।

পরে রাত পৌনে ৯টার দিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সে সময় হাসপাতালের চিকিৎসকরা তার স্বাভাবিক মৃত্যু হয় বলেও মতামত দেন।

কিন্তু ওই সময় হাবিবুর রহমানকে ডিবি কার্যালয়ে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ তোলেন তার আত্মীয়-স্বজন। অভিযোগের ভিত্তিতে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করা হয়। আজ শনিবার (২১ অক্টোবর) তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ময়না তদন্ত রিপোর্টে উল্লেখ করেন ওই চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD